মালয়েশিয়া মেডিকেল রিপোর্ট চেক করার নিয়ম

আপনার হাতে যে পাসপোর্ট রয়েছে সেই পাসপোর্ট দিয়ে আপনি যদি খুব সহজেই মালয়েশিয়া মেডিকেল রিপোর্ট চেক করে নিতে চান, তাহলে সেই মালেশিয়া মেডিকেল রিপোর্ট চেক সংক্রান্ত যাবতীয় ইনফরমেশন এখান থেকে সংগ্রহ করে নিতে পারবেন।

অর্থাৎ কিভাবে আপনি চাইলে খুব সহজেই মালেশিয়া মেডিকেল রিপোর্ট যাচাই করে নিতে পারবেন সেই সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিতে চাইলে এই আর্টিকেলটি একেবারে শেষ পর্যন্ত দেখে নিতে পারেন।

মালয়েশিয়া মেডিকেল রিপোর্ট চেক করতে কি কি লাগে

আপনি যদি মালয়েশিয়ান মেডিকেল রিপোর্ট যাচাই করে নিতে চান তাহলে আপনাকে সেরকম কোন ইনফরমেশন সংগ্রহ করতে হবে না। আপনার কাছে যদি মাত্র দুইটি তথ্য থেকে থাকে তাহলে আপনি এই দুইটি তথ্য ব্যবহার করার মাধ্যমে খুব সহজে মালয়েশিয়া মেডিকেল রিপোর্ট যাচাই করে নিতে পারবেন।

এবং এই দুইটি ইনফরমেশন হল:

  • পাসপোর্ট নাম্বার।
  • আপনার সিটিজেনশিপ অর্থাৎ আপনি কোন দেশের নাগরিক।

এই দুইটা ইনফরমেশন যে কারো সাথে থাকার কথা। ইনফরমেশন থাকলে আপনি মালয়েশিয়ান মেডিকেল রিপোর্ট যাচাই করে নিতে পারবেন।

মালয়েশিয়া মেডিকেল রিপোর্ট চেক করার নিয়ম

আপনি যদি মালয়েশিয়া মেডিকেল রিপোর্ট চেক করে নিতে চান তাহলে অনলাইন পোর্টাল ব্যবহার করার মাধ্যমে খুব সহজেই মালয়েশিয়া মেডিকেল রিপোর্ট যাচাই করে নেয়ার কাজ সম্পন্ন করে নিতে পারবেন।

এই কাজটি করার জন্য আপনাকে সর্বপ্রথম নিম্নলিখিত লিংকে ভিজিট করতে হবে।

যখনই আপনি উপরে উল্লেখিত লিংকে ভিজিট করবেন তখন নিম্নলিখিত স্ক্রিনশট এর মত একটি পেইজ দেখতে পারবেন যেই পেজটি আপনাকে আপনার নির্দিষ্ট পাসপোর্ট রিলেটেড তথ্য এবং অন্যান্য ইনফরমেশন দিয়ে ফিলাপ করে নিতে হবে।

অর্থাৎ আপনি যেই পাসপোর্ট দিয়ে মালয়েশিয়া মেডিক্যাল রিপোর্টের জন্য আবেদন করেছেন, সেই পাসপোর্ট রিলেটেড তথ্য দিয়ে বক্স ফিলআপ করে নিতে হবে তাহলে আপনি মেডিকেল রিপোর্ট সংক্রান্ত তথ্য সংগ্রহ করে নিতে পারবেন।

মালয়েশিয়া মেডিকেল রিপোর্ট চেক করার নিয়ম

 * No Pasport: এখানে আপনার যে পাসপোর্ট নাম্বার রয়েছে সে পাসপোর্ট নাম্বারটি যথাযথভাবে বসিয়ে দিতে হবে। যেহেতু এটার মালেশিয়ান ভাষায় লেখা সেজন্য এটা বর্ণনা করার প্রয়োজন রয়েছে।

Warganegara: এখান থেকে আপনার সিটিজেনশিপ নির্বাচন করে নিতে হবে। আপনি যেহেতু বাংলাদেশী, সেজন্য এখানে থাকার ড্রপডাউন মেনু থেকে বাংলাদেশ নির্বাচন করে নিন।

এই দুইটি অপশন যখন আপনি যথাযথভাবে ফিলাপ করে নিবেন তারপরে এই দুটি অপশন ফিলাপ করে নেয়ার পরে, “Search” বাটনের উপরে ক্লিক করে দিন।

প্রত্যেকটি তথ্য দিয়ে যখনই আপনি প্রতিটি বক্স অথবা ফিলাপ করে নিবেন এবং তারপরে যখন আপনি সার্চ বাটনের উপরে ক্লিক করে দিবেন তাহলে আপনি খুব সহজেই আপনার যেই মেডিকেল রিপোর্ট রয়েছে সেই মেডিকেলে রিপোর্ট সংক্রান্ত ইনফরমেশন দেখে নিতে পারবেন।

মালয়েশিয়া মেডিকেল রিপোর্ট চেক এভাবেই করতে হয়।

Leave a Comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four × three =

Scroll to Top